June 30, 2024, 1:09 pm

সংবাদ শিরোনাম
চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

গাইবান্ধার সাদুল্লাপুরে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

নিজস্ব প্রতিবেদকঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় মহাসড়ক পার হতে গিয়ে যাত্রীবাহী বাসের চাপায় জাহেরা বেগম (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ সময় তার স্বামী ও নাতি গুরুতর আহত হয়।

সোমবার (৬ মে) রাত ১১টার দিকে সাদল্লাপুর উপজেলার ধাপেরহাটের সাহাপাড়া সংলগ্ন নতুন বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহেরা বেগম রংপুরের পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের জামালপুর গ্রামের সৈয়দ আলীর স্ত্রী। এ ঘটনায় সৈয়দ আলীসহ (৬০) তার নাতি (৭) আহত হয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত পৌনে ১১টার দিকে সৈয়দ আলী তার ভ্যানে স্ত্রী-মেয়ে ও নাতিকে নিয়ে ধাপেরহাটের ওই স্ট্যান্ডে যায়। সেখানে তার মেয়েকে ঢাকার বাসে উঠিয়ে দিয়ে ফের ভ্যানযোগে নাতি-স্ত্রীকে নিয়ে বাড়িতে ফেরার সময় আন্ডার পার্সের টার্নেড পয়েন্ট এসে রাস্তা পারাপার হচ্ছিলেন। এ সময় ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের ধাক্কা লেগে যায়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে জাহেরা বেগম নিহত হয়। আহত হয় সৈয়দ আলী ও তার নাতি। তাদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুস শুকুর মিয়া বলেন, খবর পেয়ে পলাশবাড়ী ও পীরগঞ্জের ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট নিয়ে উদ্ধার তৎপরতা চালানো হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর